App Icon

দেশজুড়ে

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে প্রতিবাদ সভা, মানববন্ধন

লক্ষ্মীপুর: দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউস ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সেসহ বিভিন্ন গণমাধ্যমে হামলার ঘটনায় প্রতিবাদ সভা ও মানববন্ধন করেছে লক্ষ্মীপুরে কর্মরত সাংবাদিকরা।

মঙ্গলবার (২০ আগস্ট) দুপুরে লক্ষ্মীপুর প্রেসক্লাব হলরুমে প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
এরপর প্রেসক্লাব প্রাঙ্গণে মানববন্ধন করে লক্ষ্মীপুরের কর্মরত সাংবাদিকরা।

এতে বক্তব্য দেন- প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহম্মদ হেলাল, সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম পাবেল, সাংবাদিক কাজী গিয়াস উদ্দিন, এমজে আলম, সাইফুল ইসলাম স্বপন, কামাল উদ্দিন, আতাউর রহমান মনির, আনিস কবির, জহিরুল ইসলাম শিবলু, পলাশ সাহা প্রমুখ।

লক্ষ্মীপুর প্রেসক্লাবের আয়োজনে প্রতিবাদ সভার সঞ্চালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক মীর ফরহাদ হোসেন সুমন।

বক্তারা বলেন, সরকার পরিবর্তন হলেই গণমাধ্যমে হামলা চালানো হয়। পূর্বেও যখন সরকার পরিবর্তন হয়েছে, তখনও কয়েকটি মিডিয়া প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে। এটি ন্যাক্কারজনক ঘটনা। গণমাধ্যমে হামলা করে মত প্রকাশের বাধা দিতে চাচ্ছে একটি দুষ্কৃতিচক্র। স্বাধীন বাংলাদেশ গঠনে মত প্রকাশের স্বাধীনতা থাকতে হবে।

বক্তারা বলেন, মত প্রকাশের যে স্বাধীনতার কথা এখন বলা হচ্ছে, ঠিক এ সময়েই একটি চক্র গণমাধ্যম এবং গণমাধ্যম কর্মীদের ওপর হামলা করছে। আর যারা হামলা করেছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি করেন বক্তারা।

যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সাংবাদিকদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান সাংবাদিক নেতারা।

উল্লেখ্য, দেশের শীর্ষস্থানীয় মিডিয়া হাউজ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ পিএলসিতে সোমবার দুপুরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বাংলাদেশ সময়: ১৩৫৮ ঘণ্টা, আগস্ট ২০, ২০২৪

Related Articles

2 Comments

  1. ToMyAccount.com offers the best in verified social media accounts. Whether you need accounts for marketing, personal use, or business, our PVA accounts are designed to deliver. With different server IPs and secure verification, our accounts are ready to perform on any platform.

    See Details:

    https://ToMyAccount.com

    Thanks Abundantly!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *